সংবাদ শিরোনাম:
সাফল্য অর্জনেও ব্যতীক্রম নয় জমজ দুই বোন,  লাইবা ও লামিয়া দুজনেই পেলেন জিপিএ- ৫ নাগরপুরে মুক্তিযোদ্ধা পরিবার রাজপথে, প্রতিবাদ মানববন্ধন অনুষ্ঠিত এক স্কুল থেকে এসএসসিতে জিপিএ-৫ পেল জমজ দুই বোন মির্জাপুরে ধান চাল সংগ্রহ কার্যক্রমের উদ্বোধন টাঙ্গাইলে মাদ্রাসা ও কারিগরি প্রতিষ্ঠানের গার্ল-ইন- স্কাউটের সদস্যদের ডে ক্যাম্প ভূঞাপুরে সর্বজনীন পেনশন স্কিম অবহিতকরণে সভা দেলদুয়ারে অসহায় দুস্থদের মাঝে খাদ্য সহায়তা প্রদান গোপালপুরের পরিবহন শ্রমিকদের ডাটাবেজ বা নিবন্ধন তৈরি শুরু যুবককে গাছে বেঁধে মারধরের ঘটনায় তোলপাড় ডিএনএ দিবসে মাভাবিপ্রবিতে শিক্ষার্থীদের দেয়ালিকা প্রদর্শনী
কালিহাতীতে বিএনপি নেতার জন্মদিনে আ’লীগের যুগ্ম সম্পাদক

কালিহাতীতে বিএনপি নেতার জন্মদিনে আ’লীগের যুগ্ম সম্পাদক

মনির হোসেন কারিহাতী : জাতীয়তাবাদী দল বিএনপির কেন্দ্রীয় কমিটির নির্বাহী সদস্য লুৎফর রহমান মতিনের ৬৮তম জন্মদিন শনিবার পালিত হয়েছে। আর এ জন্মদিন পালনের মূল উদ্যোক্তা ছিলেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন মোল্লা বলে অভিযোগ উঠেছে।

বিএনপি নেতার প্রতিষ্ঠিত কালিহাতী উপজেলার এলেঙ্গায় লুৎফর রহমান মতিন কলেজ প্রাঙ্গনে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। বিকেলে জন্মদিন উপলক্ষে সমাবেশ, রক্তদান কর্মসূচি, কেক কাটা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

আর এ দিনব্যাপী অনুষ্ঠানের উদ্বোধন করেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন মোল্লা। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা সাবেক বিএনপি সভাপতি ও কেন্দ্রীয় বিএনপির নির্বাহী কমিটির সদস্য লুৎফর রহমান মতিন।

লুৎফর রহমান মতিন কলেজের অধ্যক্ষ শহিদুল ইসলামের সভাপতিত্বে আলোচনায় অংশ নেন বাংড়া ইউপি চেয়ারম্যান হাসমত আলী নেতা, এলেঙ্গা পৌর সভার কাউন্সিল আওয়ামী লীগ সমর্থীত বরকত আলী ও হুমায়ুন কবির।

এদিকে বিএনপির উচ্চ পর্যায়ের এ নেতার জন্মদিনে উপজেলা আওয়ামী লীগের একজন সিনিয়র নেতা নিজে উপস্থিত থেকে অনুষ্ঠানের উদ্বোধন করায় উপজেলা আওয়ামী লীগের তৃনমুল নেতাকর্মীদের মাঝে আলোচনা-সমালোচনার ঝড় উঠেছে।

কেউ কেউ মনে করছেন উপজেলা আওয়ামী লীগের কয়েকজন প্রভাবশালী নেতা বিএনপি নেতাকর্মীদের সাথে সমঝোতা করে বিভিন্ন ভাবে অনিয়ম ও দূর্নীতি করে চলেছেন।

নাম প্রকাশ না করার শর্তে উপজেলা আওয়ামী লীগের কয়েকজন নেতা জানান, দলের সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা যেখানে শুদ্ধি অভিযান শুরু করেছে। আর এ বিষয়টির কোন তোয়াক্কা না করেই উপজেলা আওয়ামী লীগের কয়েকজন নেতা বিএনপির নেতাকর্মীদের সাথে আপোশ করে দলকে হুমকির মুখে ফেলে দিচ্ছেন।

কালিহাতী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আনছার আলী বিএকম জানান, দলে বিভিন্ন ধরনের সুবিধাবাদি লোক ঢুকে পড়েছে। তারা বিএনপি জামায়াতের সাথে আতাত করে বিভিন্ন অনিয়ম ও অরাজকতার সৃষ্টি করতে মরিয়া হয়ে উঠেছে।

আর দলের একজন সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক বিএনপির উচ্চ পর্যায়ের ওই নেতার জন্মদিন পালনের উদ্যোগ নেয়াটা দলের নীতিমালা বহির্ভুত।

উপজেলা বিএনপির আহ্বায়ক শুকুর মাহমুদ জানান কেন্দ্রিয় বিএনপি নির্বাহী কমিটির সদস্য লুৎফর রহমান মতিনের জন্মদিন বিষয়ে উপজেলা বিএনপিকে জানানো হয়নি, জন্মদিন বিষয়ে আমাদের জানা নেই।

টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জোয়াহেরুল ইসলাম জানান, আনোয়ার হোসেন মোল্লা যে কাজটা করেছেন, এটা মোটেও ঠিক হয়নি। তিনি যেটা করেছেন সেটা ব্যালেন্স করা রাজনীতি। তারা হচ্ছেন হাইব্রিড নেতা। আর আমাদের বঙ্গবন্ধু কন্যা শেখহাসিনা এ ব্যালেন্স রাজনীতি পছন্দ করেন না।

উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক আনোয়ার হোসেন মোল্লা জানান, জন্মদিন বিষয়টি হলো পারিবারিক বিষয়। আমি জন্মদিন পালনের উদ্যোক্তা নই, এটি কলেজ কর্তৃপক্ষ আয়োজন করেছে। এই বিষয়ে বিএনপির কেন্দ্রিয় নির্বাহী কমিটির সদস্য লুৎফর রহমান মতিনের নিকট মুঠো ফোনে যোগাযোগ করার চেষ্টা করা হলে তার মুঠো ফোনটি বন্ধ পাওয়া যায়।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840